অসংখ্য মায়ানমার মুর্শিদকুলি খাঁ মুর্শিদাবাদ ভাগীরথীর জলের ঢেউ "কালীসাগর হৃদয়ে নক্ষত্র আকাশে; মন্দিরের ঘন্টাধ্বনী দরোপনারায়ন রায় শিব নারায়ণ ক্ষমতা ল্যাম্পপোস্টের মুসলমানের মেয়ে ভারতবর্ষব্যাপী অশ্রুসিক্ত ভগবান রায় নক্ষত্র থেকে মন্দিরের মন্দিরের আলো।

Bengali মন্দিরের চিলেকোঠায় Poems